বান্দরবানে চক্ষু হাসপাতাল নির্মানের উদ্যোগ নিয়েছে রোটারী ক্লাব

Bandarban rotari clab 27.6.2014
নিজস্ব প্রতিবেদক:
চক্ষু হাসপাতাল নির্মানের উদ্যোগ নিয়েছে রোটারী ক্লাব অব বান্দরবান। শুক্রবার দুপুরে বান্দরবান চেম্বার অব কর্মাস এন্ড ইন্ড্রষ্টিট মিলনায়তনে কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভায় বিষয়টি জানিয়েছেন রোটারী ক্লাব অব বান্দরবান এর সভাপতি লক্ষি পদ দাশ।

সভায় লক্ষি পদ দাশ বলেন, সমাজ সেবা মূলক উন্নয়ন কর্মকান্ডে স্বীকৃতি স্বরপ আর্ন্তজাতিক ভাবে রোটারিয়ানদের পক্ষ থেকে বান্দরবান রোটারী ক্লাবকে ক্রেষ্ট দেয়া হয়েছে। পিএইচ পি গ্রুপের চেয়ারম্যান রোটারিয়ান সুফির পক্ষ থেকে বান্দরবান রোটারী ক্লাবকে একটি এম্বুলেন্স দেয়ার কথাও তিনি জানান।
তিনি বলেন, চলতি বছরের ডিসেম্বরের দিকে রোয়াংছড়ি বাস ষ্টেশন এলাকায় চক্ষু হাসপাতাল ও থানছি ষ্টেশন এলাকায় মা ও শিশু হাসপাতাল করার উদ্যোগের কথাও তিনি জানান।

এসময় রোটারিয়ান আজিজুর রহমান, ক্লাবটির সাধারণ সম্পাদক আনিসুর রহমান সুজন, রোটারিয়ান শফিকুল ইসলাম, নাছিরুল আলম, খলিলুর রহমান, নাজমুল হোসেন ভুঁইয়া, মোজাম্মেল হক লিটনসহ সাংবাদিকগন প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় আগামী দু বছরের জন্য সভাপতির পদে সফিকুল ইসলাম বাবুল ও সাধারণ সম্পাদক নাজমুল হোসেন ভুঁইয়াকে পরিচয় করিয়ে দেয়া হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন