বান্দরবানে সময় টিভির প্রতিনিধিকে ছাত্রলীগ নেতার হত্যার হুমকি

S Baso pic-21.3

স্টাফ রিপোর্টার:

সময় টেলিভিশন ও জনকণ্ঠের বান্দরবান জেলা প্রতিনিধি এস বাসু দাশকে জবাই করে হত্যার হুমকি দিয়েছে নাইক্ষ্যংছড়ি কলেজ ছাত্রলীগের এক নেতা। সোমবার সকালে মোবাইল ফোনে হত্যার এ হুমকি দিয়েছে বলে জানিয়েছে এস বাসু দাশ।

বাসু দাশ জানান, রোববার রাতে এক ছাত্রলীগ নেতার ফেসবুকের স্ট্যাটাসে কমেন্ট করায় সোমবার সকালে মুঠোফোনে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার হাজী এম এ ডিগ্রি কলেজে ছাত্রলীগের সাধারণ সম্পাদক নজীব উল্লাহ অশ্লীল ভাষায় গালি দিয়ে তাকে জবাই করে হত্যার হুমকি দেন। এ ঘটনায় বান্দরবান সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে (জিডি নং-১১০৪)।

তিনি আরো জানান, ছাত্রলীগ নেতা নজীব উল্লাহ বলেন, বাসু তোর সমস্যা কি। আমি নাইক্ষ্যংছড়ি হাজী এম এ ডিগ্রি কলেজের ছাত্রলীগের সাধারণ সম্পাদক নজীব। তুই কোথায় থাকিস বল? তোকে জবাই করে হত্যা করব এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক এর মাধ্যমে মামলা করবো। এ বিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক নজীব উল্লাহকে মোবাইল ফোনে কল দিয়েও তিনি তা রিসিভ করেননি।

বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ জানান, ঘটনাটির জন্য দু:খ প্রকাশ করছি। তার বিরুদ্ধে যথাপোযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নজীব উল্লাহ মিয়ানমারের নাগরিক। দীর্ঘদিন বাংলাদেশে বসবাস করার সুবাদে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসাবে নিয়োজিত থাকায় এলাকায় দলীয় প্রভাব বিস্তার করে ইয়াবা ব্যবসাসহ স্থানীয় রোহিঙ্গা জঙ্গীদের সাথে মিশে দেশ বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত আছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ জানান, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে ।

অন্যদিকে, নাইক্ষ্যংছড়ি ছাত্রলীগ সভাপতি চোচু মং মার্মা ও সাধারণ সম্পাদক বদুর উল্লাহ স্বাক্ষরিত গণমাধ্যমকে পাঠানো এক বিবৃতিতে বলা হয়, নজিব উল্লাহ নাইক্ষ্যংছড়ি ছাত্রলীগের কেউ না।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন