বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে মানিকছড়িতে বিক্ষোভ

fec-image

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মানিকছড়ি উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। গত শুক্রবার (৪ ডিসেম্বর) রাতের আঁধারে বঙ্গবন্ধুর ভাস্কর্যের ডান হাত, পুরো মুখমন্ডল ও বাঁ হাতের অংশ বিশেষ ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা। তারই প্রতিবাদে রবিবার (৬ ডিসেম্বর) বিকেল ৩টায় মানিকছড়ি উপজেলা ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করেছে।

মানিকছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন ও সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয়’র নেতৃত্বে উপজেলা আ.লীগ কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে মানিকছড়ি বাজারসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ে সমাবেশের মধ্য দিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষ হয়। এতে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কলেজ ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের রাজনৈতিক নেতাকর্মীরা অংশ নেন।

এ সময় মানিকছড়ি উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, যুগ্ন-সম্পাদক মো. মোস্তফা কামাল, কলেজ ছাত্রলীগ সভাপতি মো. আবু জাফর প্রমূখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু, ভাস্কর্য, মানিকছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন