মাটিরাঙ্গায় অবরোধকে উপেক্ষা করে সোলায়মান শেঠ‘র মোটর শোভাযাত্রা ও গণসংযোগ

 

উপজেলা প্রতিনিধি, মাটিরাঙ্গা :

প্রধান বিরোধী দল বিএনপির নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবীতে ডাকা ৮৩ ঘন্টার সড়ক অবরোধ কর্মসূচির প্রথম দিনে অবরোধকে উপেক্ষা করে লাঙ্গল মার্কার সমর্থনে মাটিরাঙ্গা উপজেলা সদরে মোটর শোভাযাত্রা ও জনসংযোগ করেছে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আলহাজ্ব সোলায়মান আলম শেঠ।

আজ শনিবার বিকালের দিকে খাগড়াছড়ি জেলা সদর থেকে মোটর শোভাযাত্রা সহকারে মাটিরাঙ্গা উপজেলা সদরে প্রবেশ করেন সোলায়মান আলম শেঠ। হুট খোলা পাজেরোতে দাঁড়িয়ে মোটর শোভাযাত্রায় নেতৃত্ব দেন সোলায়মান আলম শেঠ। এসময় তিনি রাস্তার দু‘পাশে দাঁড়ানো জনগণের উদ্দ্যেশে হাত নেড়ে শুভেচ্ছা জানান। এসময় তার মোটর শোভাযাত্রায় দশটি জীপ ছিলো।

মোটর শোভাযাত্রা নিয়ে বি-নবাব শপিং কমপ্লেক্সে‘র দলীয় কার্যালয়ে অবস্থান নেন সোলায়মান আলম শেঠ। সেখানে মাটিরাঙ্গায় তার নির্বাচনী কাজে নিয়োজিত কর্মীদের সাথে মতবিনিময় করেন তিনি। এসময় তিনি সকলকে উন্নয়নের লক্ষে ঐক্যবদ্ধভাবে লাঙ্গল প্রতীকের পক্ষে কাজ করার জন্য দিক নির্দেশনা প্রদান করেন।

এরপর তিনি পুলিশী পাহারায় মাটিরাঙ্গা বাজারের বিভিন্ন গলিতে তার কয়েক‘শ সমর্থক নিয়ে গণসংযোগ করেন ও তার পক্ষে প্রচার পত্র বিলি করেন। এসময় তার সমর্থকরা ‘লাঙ্গল’ ‘লাঙ্গল’ শ্লোগানে মুখরিত করে তোলে মাটিরাঙ্গা পৌর শহর। পরে তিনি পুনরায় পুলিশী পাহারায় জেলা সদরের উদ্দ্যেশ্যে মাটিরাঙ্গা ত্যাগ করেন।

প্রসঙ্গত, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জেলার বিভিন্ন স্থানে অংশগ্রহণকারী প্রার্থীরা আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা শুরু করলেও জেলা গুরুত্বপূর্ণ উপজেলা হিসেবে পরিচিত মাটিরাঙ্গায় প্রথম প্রার্থী হিসেবে নির্বাচনী শোডাউন করলেন জাতীয় পার্টির প্রার্থী সোলায়মান আলম শেঠ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন