মাটিরাঙ্গা উপজেলা বিএনপির নেতৃত্বে সাবেক ছাত্রদল নেতারা

18.19.2015_Matiranga Upazila BNPleadership NEWS

সিনিয়র স্টাফ রিপোর্টার :
‘৯০ দশকের তুখোর ছাত্রদল নেতা মাটিরাঙ্গা উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মো: বদিউল আলমসহ সাবেক ও বর্তমান ছাত্রদলের একাধিক নেতার সমাবেশ ঘটছে সদ্য ঘোষিত মাটিরাঙ্গা উপজেলা বিএনপির ১০১ সদস্যের কমিটিতে। প্রবীনের পাশাপাশি নবীন মুখের সমাবেশ ঘটানোকে ইতিবাচক হিসেবে দেখছেন বিএনপির অনেকেই।

দীর্ঘ ছয় বছরেরও বেশী সময় পরে শুক্রবার সকালে বিএনপি কার্যালয়ে এ কমিটি ঘোষণা করেন খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত।

মাটিরাঙ্গা উপজেলা বিএনপির বিগত কমিটির সভাপতি ও প্রবীন বিএনপি নেতা বাহাদুর খাঁনকে সভাপতি রেখে ‘৯০ দশকের তুখোর ছাত্রদল নেতা মাটিরাঙ্গা উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি এবং মাটিরাঙ্গা উপজেলা বিএনপির বিগত কমিটির যুগ্ম-সম্পাদক মো: বদিউল আলমকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়েছে। কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে জায়গা পেয়েছেন মাটিরাঙ্গা পৌর ছাত্রদলের সাবেক সভাপতি বয়সে একেবারেই নবীন মো: জিয়াউর রহমান।

সদ্য ঘোষিত মাটিরাঙ্গা উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক হিসেবে দাযিযত্ব পেয়েছেন মাটিরাঙ্গা পৌর ছাত্রদলের আরেক সাবেক সভাপতি মো: ইসমাইল হোসেন সবুজ। সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো: মোরশেদ আলম ও সহ-সাংগঠনিক সম্পাদক পদের অপর একজন হলেন বড়নাল ইউনিয়ন ছাত্রদলের সাবেক নেতা মো: আবদুল হক। কমিটিতে ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন মাটিরাঙ্গা উপজেলা ছাত্রদলের সভাপতি মো: হারুন অর রশীদ।

খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরীর দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভুইয়াও ছাত্রদলের রাজনীতি থেকে ওঠে এসছেন। আর বিএনপি বরাবরই নতুন নতুন নেতৃত্ব সৃষ্টিতে বিশ্বাসী।

মাটিরাঙ্গা উপজেলা বিএনপির কমিটিতে প্রবীনদের পাশাপাশি নবীনদের জায়গা করে দেয়াটা নতুন নেতৃত্ব তৈরীর একটি পদক্ষেপ মাত্র। তিনি মনে করেন নবীন-প্রবীনের সমন্বয়ে গঠিত এ কমিটি মাটিরাঙ্গায় বিএনপিকে একটি শক্তিশালী প্রতিষ্ঠানে পরিণত করবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন