মানিকছড়িতে প্রবাসী সাজ্জাদ হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

fec-image

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার যোগ্যাছোলা ইউনিয়নের গ্যাসফিল্ড এলাকায় কোরআনের হাফেজ ও প্রবাসী সাজ্জাদ হোসেনকে নির্মম ও নৃশংসভাবে হত্যার প্রতিবাদ এবং খুনি সাজ্জাদের ছোট ভাই মুস্তাফিজের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে যোগ্যাছোলা এলাকাবাসী।

বুধবার (১৪ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টায় যোগ্যাছোলা বাজারস্থ্য শহীদ মিনার সংলগ্নে ইউপি চেয়ারম্যান ক্যয়জরী মহাজনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদিন।

মানববন্ধনে বক্তব্য রাখেন ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক মো. আব্দুল মতিন, সাংগঠনিক সম্পাদক মো. জামাল উদ্দিন পাটোয়ারী, যুবলীগ সভাপতি নুরুল আফসার শামীম, সাধারণ সম্পাদক অংশেপ্রু মারমা, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন প্রমুখ।

উল্লেখ্য, গত ১০ ডিসেম্বর শনিবার রাত ১১টার দিকে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলাধীন যোগ্যাছোলা ইউনিয়নের সেমুতাং গ্যাসফিল্ড এলাকার নিজ বাড়ির শয়নকক্ষ থেকে মো. সাজ্জাদ হোসেন (২৪) এর গলাকাটা লাশ উদ্ধারের ঘটনা ঘটেছে। সম্প্রতি এঘটনার রহস্য উন্মোচন করেছে পুলিশ! এছাড়া ঘাতকের দেখিয়ে দেওয়া জায়গা থেকে হত্যায় ব্যবহৃত ধারালো দা, হাতুড়ি ও রক্তমাখা কাপড় উদ্ধার করা হয়। ১৩ ডিসেম্বর খাগড়াছড়ি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে নিহতের ছোট ভাই মো. মোস্তাফিজুর রহমান (১৯)।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মানববন্ধন, মানিকছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন