শেখ হাসিনার অপর নাম উন্নয়ন: পাচউবো চেয়ারম্যান

fec-image

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেন, শেখ হাসিনার অপর নাম উন্নয়ন। জাতির পিতার যে স্বপ্ন ছিলো তা বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত কাজ করে যাচ্ছেন।

শনিবার (১ অক্টোবর) দিনের বিভিন্ন সময়ে পাচউবো’র কোটি টাকার ৫টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চেয়ারম্যান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মেনে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড পাহাড়ের আনাচে-কানাচে উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। স্কুল-কলেজ সেতু, কালভার্ট, মসজিদ ও মন্দির সবখানে উন্নয়ন বোর্ড সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন।

পাচউবো’র পক্ষ থেকে জানানো হয়, ৫কোটি টাকার জেলার কেন্দ্রীয় কবরস্থান থেকে হাসপাতালের সংযোগ ব্রিজ নির্মাণ, ৪০ লাখ টাকার ইয়ুথ স্পোটিং ক্লাবের অসমাপ্ত কাজ সমাপ্তকরণ, ৪০ লাখ টাকার ডায়াবেটিক সমিতির ভবন ঊর্ধ্বমুখী সম্প্রসারণ, ৪০ লাখ টাকার কাঠালতলী জামে মসজিদের সম্প্রসারণ এবং ৩০ লাখ টাকার শ্রী শ্রী সার্বজনীন দুর্গা মন্দিরের নাট মন্দির নির্মাণ কাজসহ সর্বমোট ৬ কোটি ৫৫ লাখ টাকার প্রকল্পের কাজ চলমান। আগামী অর্থ বছরের আগে এসব উন্নয়নমূলক কাজ সমাপ্ত করা হবে।

এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তুষিত চাকমা, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেলসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উন্নয়ন, পাহাড়, শেখ হাসিনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন