অবশেষে আয়ারল্যান্ডের প্রতিরোধ ভাঙল শরীফুল

fec-image

কর্তিত ৪৫ ওভারের ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে নামা বাংলাদেশকে শুরুতেই সাফল্য এনে দেন তরুণ পেসার হাসান মাহমুদ। ইনিংসের প্রথম ওভারের পঞ্চম বলেই দলীয় ১ রানে পল স্টার্লিংয়ের (০) দুর্দান্ত ক্যাচ নেন মুশফিকুর রহিম। ফিল্ড আম্পায়ার সাড়া না দিলেও রিভিউ নিয়ে জয়ী হয় বাংলাদেশ।

৭ম ওভারে ফের হাসান মাহমুদের সাফল্য। তার বলে মিরাজের তালুবন্দি হয়ে ফিরেন অপর ওপেনার স্টিফেন দোহেনি (১২)। এরপর অধিনায়ক অ্যান্ড্রু বালবার্নি এবং হ্যারি টেক্টর প্রতিরোধ গড়েন। ২১তম ওভারেই তিন অংক স্পর্শ করেছে আয়ারল্যান্ডের স্কোর। ৫৩ বলে ফিফটি তুলে নিয়েছেন টেক্টর। টেক্টর। ৫৭ বলে ৪২ রান করা অ্যান্ড্রু বালবার্নিকে মুশফিকের গ্লাভসবন্দি করে ১০৪ বলে ৯৮ রানের এই জুটি ভাঙেন শরীফুল।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, শরীফুল ইসলাম, হাসান মাহমুদ, ইবাদত হোসেন ও তাইজুল ইসলাম।

আয়ারল্যান্ড একাদশ : অ্যান্ডি বলবার্নি (অধিনায়ক), মার্ক এডেয়ার, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, স্টিফেন ডোহেনি, গ্রাহাম হিউম, জশ লিটল, অ্যান্ডি ম্যাকব্রাইন, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লরকান টাকার

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আয়ারল্যান্ড, প্রতিরোধ, বাংলাদেশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন