আওয়ামী লীগকে দায়ী করেছে বিএনপি

খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ও যুবদল নেতার বাড়িতে সন্ত্রাসী হামলা

fec-image

খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাগর নোমান ও যুবদল নেতা ইব্রাহিমের বাড়িতে সন্ত্রাসীদের হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। সন্ত্রাসীরা বাড়ির সিসি ক্যামেরা ভাংচুর ও মনিটর নিয়ে গেছে।

মঙ্গলবার (১৮ জুলাই) রাত সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটে। সাগর নোমান ও ইব্রাহিম এ ঘটনার জন্য আওয়ামী লীগকে দায়ী করেছে।

খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাগর নোমানের অভিযোগ, মঙ্গলবার রাত সোয়া ১২টার দিকে ৫০-৬০ জন সন্ত্রাসী তার গঞ্জপাড়া বাসায় হামলা চালায়। হামলার আগে বাসার সিসি ক্যামেরা ভেঙ্গে ফেলে। সন্ত্রাসীরা ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আলমারি ভেঙ্গে নগদ ৭ লাখ ৫০ হাজার টাকা, ৪ লাখ ৩৫ হাজার টাকা মূল্যের সুজুকি জিএসএক্সআর মোটরসাইকেলে নিয়ে যায় এবং অন্য একটি মোটরসাইকেল নিতে না পেরে ভাংচুর করে এবং ঘরের অন্যান্য আসবাসপত্র ভাংচুর করে।

সাগর নোমানের পিতা সাবেক সেনা কর্মকর্তা আব্দুল কাইয়ুম জানান, সন্ত্রাসীরা তার মোবাইল ফোনটিও নিয়ে গেছে। তার অভিযোগ, সন্ত্রাসীরা তার বাসায় পর পর দুই দফা হামলা চালিয়েছে।

একই সময় সন্ত্রাসীরা একই এলাকার বাসিন্দা খাগড়াছড়ি সদর উপজেলা যুবদলের আহবায়ক মো. ইব্রাহিমের বাসায় হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালায়। বিএনপি এ ঘটনার জন্য আওয়ামী লীগকে দায়ী করে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে খাগড়াছড়িতে বিএনপি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ ব্যাপক হয়। সংঘর্ষ নিয়ন্ত্রণে পুলিশ রাবার বুলেট ও কাঁদানে গ্যাস ছড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে সাংবাদিক ও পুলিশসহ উভয়ের অন্তত অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছে। দুপুর ১২টা পর্যন্ত থেমে থেমে সংঘর্ষ চলে। সংঘর্ষে আহত হন খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আরিফুর রহমানসহ চার পুলিশ সদস্য। সংঘর্ষ চলাকালে খাগড়াছড়ি পৌরসভায় হামলা, ভাংচুর ও ১০টি মোটরসাইকেল ভাংচুর এবং আগুন দেওয়া হয়। ঘটনার জন্য বিএনপি ও আওয়ামী লীগ পরস্পরকে দায়ী করে।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, যুবদল, স্বেচ্ছাসেবক দল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন