গুইমারায় জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল

fec-image

বিনম্র শ্রদ্ধা ও নানা কর্মসুচির মধ্যদিয়ে সারা দেশের ন্যায় খাগড়াছড়ির গুইমারাতেও পালিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস । দিবসটি উপলক্ষে গুইমারা উপজেলা প্রশাসন,উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান নানা কর্মসুচি পালন করে।

শনিবার ( ১৫ই আগস্ট) সূর্যদয়ের সাথে সাথে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় ও কালো পতাকা উত্তোলন করা হয় এবং প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় গুইমারা উপজেলা নির্বাহী অফিসার মো. মোতাছেম বিল্ল্যাহ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্মল নারায়ন ত্রিপুরা সহ সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা, উপজেলা ভাইস চেয়ারম্যান কংজুরী মারমা, গুইমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্মল নারায়ন ত্রিপুরা, যুবলীগের সভাপতি বিপ্লব কুমার শীল, আওয়ামী লীগ নেতা ইব্রাহিম মীর, রুস্তম তালুকদার, শাহ আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আনন্দ সোম সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী বৃন্দ। শেষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলোচনা সভা, গুইমারা, জাতীয় শোক দিবস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন