গুইমারায় রাস্তার পাশ থেকে মিস্ত্রির লাশ উদ্ধার

fec-image

খাগড়াছড়ি গুইমারা উপজেলার যৌথখামার এলাকা থেকে আইনাল হক মিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৯ আগস্ট) বিকালে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত আইনাল হক গুইমারা উপজেলার মুসলিম পাড়া এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে। সে উপজেলার সিন্দুকছড়িতে বসবাস করতো।

স্থানীয় সূত্র জানায়, নিহত আইনালের লাশটি রাস্তার পাশে দেখে স্থানীয়রা ইউপি সদস্যকে জানায়। পরে ইউপি সদস্য উশ্যেপ্রু মারমা ঘটনাস্থলে গিয়ে গুইমারা থানায় খবর দেন । পুলিশ তাৎক্ষণিক নিহতের লাশটি উদ্ধার করে মাটিরাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। পরবর্তীতে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবার সূত্র জানায়, দুপুর বেলায় সিন্দুকছড়ি থেকে কাঠ ক্রয়ের উদ্দেশ্যে নগদে এক লাখ টাকা নিয়ে বের হয় আইনাল হক। এক ঘণ্টা পরে তার সহযোগী মিস্ত্রি মনি আলম দুপুরের খাবারের জন্য মোবাইল ফোনে কল দিলে, আইনাল জানান তার সমস্যা হয়েছে তাকে নিয়ে যেতে । কি সমস্যা হয়েছে সেটা জানায়নি। এরপর মনি আলম মোটর সাইকেল নিযে তাকে খুঁজে পায় যৌথখামার এলাকায় রাস্তার পাশে। তখন নিহত আইনাল কোন কথা বলতে পারেনি।

স্থানীয় ইউপি সদস্য উশ্যেপ্রু মারমা জানান, স্থানীয়রা রাস্তার পাশে একজন লোক পড়ে আছে দেখে তাকে খবর দেয়। খবর পেয়ে তিনি তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে গুইমারা থানার পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে লোকটিকে সিএনজিযোগে মাটিরাঙ্গা হাসপাতালে পাঠায়।

এবিষয়ে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজি বকর জানান, স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে খবর পেয়ে গুইমারা উপজেলার যৌথখামার এলাকা থেকে আইনুল হক মিস্ত্রি নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ । পরে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে এবং এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গুইমারা, মিস্ত্রি, রাস্তা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন