চকরিয়ায় মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধ নিহত

fec-image

সড়ক দুর্ঘটনা

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী মাইক্রোবাসের চাপায় এক পথচারী বৃদ্ধ ঘটনাস্থলেই প্রাণ হারালে ক্ষুদ্ধ শত শত নারী পুরুষ চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে গাছের গুঁড়ি ফেলে অবরোধ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে হাইওয়ে পুলিশ উপস্থিত হয়।

এ সময় পুলিশের ভ্যান লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে ভাংচুর চালায়। পরে থানা থেকে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। প্রায় দু‘ঘন্টা পর অবরোধ তুলে নেয় ক্ষুদ্ধ জনতা। এর আগে মহাসড়কের উভয়দিকে শত শত যানবাহন আটকা পড়ে চরম দুর্ভোগের শিকার হন সাধারণ যাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকাল সাতটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নের ফাঁসিয়াখালী রাস্তার মাথায় এ ঘটনা ঘটে। মাইক্রোবাসের চাপায় নিহত পথচারী বৃদ্ধের নাম আবদুল কাদের (৬০)। তিনি চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের সিকদার পাড়ার মৃত দেলোয়ার হোসেনের পুত্র বলে জানা যায়।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের সার্জেন্ট মো. আবুল হাসেম মজুমদার বলেন, ‘দুর্ঘটনার পর স্থানীয় জনতা সড়কে ব্যারিকেড দিলে তা সরিয়ে দিতে ঘটনাস্থলে হাইওয়ে পুলিশের একটি ভ্যান যায়। কিন্তু ক্ষুদ্ধ জনতা ইট-পাটকেল নিক্ষেপ করে গাড়িতে ভাঙচুর চালায়। এর পর পরই থানা থেকে বিপুল সংখ্যক পুলিশ গেলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে এবং যানবাহন চলাচল স্বাভাবিক হয়। পথচারী বৃদ্ধকে চাপা দেওয়া যাত্রীবাহী মাইক্রোবাসটি হাইওয়ে পুলিশ জব্দ করেছে।’

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন