পার্বত্য যুব ফ্রন্টের রাঙ্গামাটি জেলা কমিটি গঠিত

Jubofront Jila komiti Pic-24.08.13

আলমগীর মানিক, রাঙামাটি:
বর্তমান পার্বত্য চট্টগ্রামের বাঙ্গালীদের জন্য কথা বলা ও দায়িত্ব পালনের সৎ, যোগ্য নেতৃত্ব নেই। যার কারণে প্রতিটি ক্ষেত্রে বাঙ্গালী জনগোষ্টি পিছিয়ে রয়েছে। এরই সুযোগে একটি কুচক্রীমহল দীর্ঘদিন থেকে পার্বত্য চট্টগ্রামের বাঙ্গালীদের বিরুদ্ধে এবং সেনাবাহিনীসহ সরকারী প্রশাসন গুলোকে বিতর্কিত করে গোলাপানিতে মাছ শিকার করছে।

পার্বত্য চট্টগ্রামের উন্নয়নের কথা বলে ইউএনডিপি, এডিবিসহ বিভিন্ন এনজিও সংস্থা গুলো বিশেষ একটি পক্ষকে খুশি করে বৈষম্য সৃষ্টি করছে। যার আড়ালে হাজার হাজার কোটি টাকা লুটপাটে ব্যস্ত। তাই সরকারকে অবিলম্বে আন্তর্জাতিক ও দেশীয় বিভেদ সৃষ্টিকারী এইসব এনজিওগুলোকে এই ধরণের কাজ থেকে বিরত রাখতে তাদের প্রতি জোর দাবী জানান।

পার্বত্য যুব ফ্রন্টের বনরূপাস্থ কার্যালয়ে আয়োজিত এক আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন। শনিবার বিকেলে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, যুব ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক এম.এ. হান্নান। এসময় আরো উপস্থিত ছিলেন, সভায় কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ শাহজাহানসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

পরে সভায় সকলের সম্মতিক্রমে পার্বত্য যুব ফ্রন্ট রাঙ্গামাটি জেলার সভাপতি আঃ রাজ্জাক (মিলন), সাধারণ সম্পাদক মোঃ আফসার উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মির্জা মাসুদকে দিয়ে ২১ সদস্য বিশিষ্ট রাঙামাটি জেলা কমিটি ঘোষণা করা হয়। সংগঠনটির দপ্তর সম্পাদক মোঃ সোহেল কতৃক প্রেরিত প্রেস বার্তায় এই তথ্য জানানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন