বাইশারীতে করোনাভাইরাস প্রতিরোধে সেনাবাহিনীর প্রচারণা, লিফলেট, মাস্ক ও ত্রাণ বিতরণ

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের বিভিন্ন হাট বাজার, রাস্তাঘাট, দোকান পাট, গ্রাম গঞ্জে সেনাবাহিনীর সদস্যরা করোনাভাইরাস প্রতিরোধে মাইকিং, জনসচেতনতার জন্য লিফলেট বিতরণ ও মাস্কবিহীন লোকজনদের মাস্ক পরিধান করিয়ে দেওয়াসহ গ্রামের হত দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

বুধবার (৮ এপ্রিল)সকাল ১০টা থেকে ইউনিয়নের বাইশারী বাজারের বিভিন্ন অলিগলিতে আলীকদম সেনা জোনের মেজর মোস্তাক আহমদ, ক্যাপ্টেন মোঃ মর্তুজা, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচির নেতৃত্বে সেনা সদস্যরা এবং পুলিশ সদস্যরা জনসচেতনতার জন্য মাইকিং, বাজারের প্রতিটি দোকান মনিটরিং, দ্রব্যমুল্য উর্ধগতি প্রতিরোধ, গনজমায়েত পরিহার, নির্দিষ্ট সময়ে দোকান খোলা ও বন্দ সহ নানা বিষয়ে জনসাধরণেকে সচেতন করেন।

এছাড়া সকাল ১০টা থেকে বাইশারী বাজার, করলিয়ামুরা বাজার, বটতলী বাজার , ও গ্রামের বিভিন্ন দোকানে সেনাসদস্যরা টহল ও লিফলেট বিতরণ করেন এবং গনজমায়েত এড়িয়ে চলার আহ্বান জানান।

পাশাপাশি সেনাবাহিনী কর্মহীন খেটে খাওয়া মানুষের মাঝে ত্রাণ সামগ্রী ও বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করেন।

আলীকদম সেনা জোনের মেজর মোস্তাক আহমদ বলেন, যে কোন পরিস্থিতিতে সেনাবাহিনী আপনাদের পাশে আছে এবং জনসচেতনতা র জন্য সেনাবাহিনীর টহল অব্যাহত থাকবে।

এসময় সেনাবাহিনী কে সহযোগিতা করেন বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) লিয়াকত আলী, বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি, প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, ভারপ্রাপ্ত সাঃ সম্পাদক জাহাংগীর আলম কাজল , বাজার সভাপতি জাহাংগীর আলম বাহাদুর প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বাইশারী, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন