বান্দরবানে নাইট মিনিবার স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

fec-image

মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বান্দরবানের নাইট মিনিবার স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩১ মার্চ) ঐতিহ্যবাহী রাজার মাঠ প্রাঙ্গণে এই ফুটবল টুর্নামেন্টের আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সদস্য লুৎফুর রহমান (উজ্জ্বল)।

অনুষ্ঠানে সহযোগিতায় ছিলেন অনলাইন দৈনিক সিএইচটি টাইমস ডটকম ও প্রথম ইংরেজি অনলাইন দৈনিক বান্দরবান ট্রিবিউন ডটকম।

এদিকে নাইট টুর্নামেন্টের দুইটি ম্যাচে মুখোমুখি হয় জেলা কারাগার ও বি.টি. স্পোর্টিং ক্লাব এবং জাদিতং যুব সংঘ মুখোমুখি হয় চট্টগ্রাম পাইজা স্পোর্টিং ক্লাব। দুইটি ম্যাচ দুই দলের খেলা ছিল দুর্দান্ত। মাঠ ভরা দর্শকদের উচ্ছ্বসিত ছিল চোখের পড়ার মতন। খেলায় বান্দরবান জেলা কারাগার ১-০ গোলে রাজার মাঠ বি.টি.স্পোর্টিং ক্লাব কে পরাজিত করে।অপর খেলায় বান্দরবান এর স্থানীয় জাদিতং যুব সংঘ কে পাইজা স্পোর্টিং ক্লাব,চট্টগ্রাম ১-০ গোলে পরাজিত করে। পরে দুইটি খেলায় নির্বাচিত দুই খেলোয়াড়কে ম্যান অফ দ্যা ম্যাচ সম্মাননা স্মারক তুলে দেন প্রধান অতিথি।

বক্তব্য জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সদস্য লুৎফুর রহমান বলেন, সন্ত্রাস ও মাদকমুক্ত একটি সমাজ গড়তে হলে ক্রীড়ার বিকল্প আর কিছু নাই।স্মার্ট বান্দরবানের জন্য একটি স্মার্ট ক্রীড়াঙ্গন প্রয়োজন। তাই আগামীর স্মার্ট প্রজন্মকে ক্রীড়ামুখী রাখতে হলে এই ধরনের আয়োজন করার আহ্বান জানান।

অনুষ্ঠানে বান্দরবান স্পোর্টিং ক্লাবের সভাপতি বিকাশ বড়ুয়ার সভাপতিত্বে গেস্ট অব অনার বাংলাদেশ সেনাবাহিনীর সাবেক কৃতি ফুটবলার ও সদর জোনের জোন এন্ড সিও সার্জেন্ট আব্দুল জব্বার চৌধুরীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বান্দরবানের নাইট মিনিবার স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ২৬টি দল অংশগ্রহণ করেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ফুটবল টুর্নামেন্ট
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন