মানিকছড়িতে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে সেনাবাহিনী

fec-image

খাগড়াছড়ির গুইমারা উপজেলার সিন্দুকছড়ি জোনের আওতাধীন বিভিন্ন মাধ্যমিক স্কুল ও মাদরাসার এসএসসি ও দাখিল পরীক্ষা-২২ এ জিপিএ-৫ প্রাপ্ত ২৩ মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছেন সিন্দুকছড়ি জোনের সেনাবাহিনী।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল ১১টায় মানিকছড়ি রাণী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় জোন কমান্ডার লে. কর্নেল সৈয়দ পারভেজ মোস্তফা ও সংশ্লিষ্ট প্রতিষ্ঠান প্রধান, অভিভাবক ও কৃতি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অতিথিরা জোনের আওতাধীন গুইমারা ও মানিকছড়ি উপজেলার ৯টি মাধ্যমিক বিদ্যালয় ও ১টি মাদরাসা থেকে এসএসসি ও দাখিল-২২ পরীক্ষায় জিপিএ-৫ উত্তীর্ণ ২৩ মেধাবী শিক্ষার্থীর হাতে সন্মানণা ক্রেস্ট ও শিক্ষাউপকরণ তুলে দেন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মো. আবদুর রহিম, ক্যয়জরী মহাজন, প্রশিক্ষক অজিত কুমার নাথ, এম.কে. আজাদ, সুদিপ কুমার নাথ, মো. বশির আহম্মদ, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নান ও সেনা কর্মকর্তারা।

জিপিএ-৫ প্রাপ্ত প্রতিষ্ঠানের মধ্যে রাণী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয় ৮ জন, তিনটহরী উচ্চ বিদ্যালয় ১ জন, যোগ্যাছোলা উচ্চ বিদ্যালয় ৩ জন, বড়ডলু উচ্চ বিদ্যালয় ১ জন, কলেজিয়েট উচ্চ বিদ্যালয় ৩ জন, মানিকছড়ি বালিকা উচ্চ বিদ্যালয় ১ জন, ডাইনছড়ি উচ্চ বিদ্যালয় ১ জন, দক্ষিণ চেঙ্গুছড়া নেছারিয়া ইসলামিয়া দাখিল মাদরাসা ১ জন, গুইমারা উপজেলার শহীদ লে. মুশফিক উচ্চ বিদ্যালয় ১ জন ও সিন্দুকছড়ি উচ্চ বিদ্যালয় ৩ জনসহ মোট ২৩ জন কৃতি শিক্ষার্থীকে সেনাবাহিনীর সিন্দুকছড়ির পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মানিকছড়ি, শিক্ষার্থী, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন