রামগড়ে যাত্রীবাহী বাস উল্টে ৩০ যাত্রী আহত

fec-image

খাগড়্ছাড়ির রামগড়ের মাহবুব নগরে শান্তি পারিবহনের একটি যাত্রীবাহী বাস উল্টে অন্তত ৩০ জন যাত্রী আহত হয়েছে। দুর্ঘটনার পর খাগড়াছড়ির সাথে রাজধানী ঢাকার সড়ক যোগাযোগ প্রায় ১ ঘণ্টা বন্ধ ছিল।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সকাল পৌনে ১০টার দিকে রামগড়-জালিয়াপাড়া সড়কে মাহবুব নগর এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের সাথে ধাক্কা খেয়ে রাস্তার উপর উল্টে পড়লে এ দুর্ঘটনা ঘটে। এলাকাবাসীর সহাযোগিতায় আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা জানান, বাসটির চালক বেপরোয়া গতি চালাচ্ছিল।

স্থানীয়রা জানান, দুর্ঘটনার কারণে খাগড়াছড়ির সঙ্গে রাজধানী ঢাকার সড়ক যোগাযোগ প্রায় ১ ঘণ্টা বন্ধ ছিল। রামগড় থানার পুলিশ ঘটনাস্থলে এসে গাড়ীটি অপসারণ করলে যানবাহন চলাচল আবার স্বাভাবিক হয়।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সকালে খাগড়াছড়ি থেকে শান্তি পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে কুমিল্লা যাচ্ছিল। অতিরিক্ত গতির কারণে সড়কের বাঁকে নিয়ন্ত্রণ রাখতে না পেরে বাসটি উল্টে যায়। আহতদের মধ্যে কেউ গুরতর নয়।

প্রসঙ্গত, গত রবিবার রাত সাড়ে ৮টার দিকে খাগড়াছড়ির আলুটিলায় শান্তি পরিবহনের যাত্রীবাহী বাস উল্টে একজন নিহত ও অন্তত ২৫ জন আহত হয়। ৪০ ঘণ্টা পার না হতেই একই পরিবহন গ্রুপের আরো একটি বাস দুর্ঘটনায় পতিত হলো।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বাস, যাত্রী আহত, রামগড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন