আলীকদমে বন্যার পানিতে ডুবে যাওয়া রোহিঙ্গা যুবকের লাশ উদ্ধার

fec-image

বান্দরবানের আলীকদমে গত ৪ দিনের অবিরাম বর্ষণে নিম্নাঞ্চল প্লাবিত হওয়ায় অতিভারী বৃষ্টির কারণে বন্যার পানিতে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছে বলে জানা যায়।

রবিবার (৬ আগস্ট) বিকাল ২টার দিকে নয়াপাড়া ইউনিয়নের ভরাখাল এলাকায় মো. মুসা(২২) নামে একজন রোহিঙ্গা যুবক নদী পার হওয়ার সময় পানিতে ডুবে যায়। সে বালুখালী (ক্যাম্প-১৫) উখিয়া, কক্সবাজার জেলার সিরাজুল মোস্তফার ছেলে।

স্থানীয় লোকজন তাৎক্ষণিকভাবে আলীকদম ফায়ার সার্ভিসকে সংবাদ দিলে তারা আসেন উদ্ধার কার্যক্রম পরিচালনা করতে। এসময় নদীর পানির স্রোত বেশি এবং অন্ধকার হওয়ায় উদ্ধার কার্যক্রম পরিচালনা করা সম্ভব হয়নি। এই রোহিঙ্গা যুবকটি আলীকদমে কাজ করতে এসেছিল বলে জানা যায়।

আলীকদম উপজেলার ফায়ার সার্ভিস কর্মকর্তা মো. আব্দুল কাদের সত্যতা নিশ্চিত করে বলেন, গতকাল মুসা(২২) নামের এক রোহিঙ্গা যুবক নদীর পানিতে ডুবে যায়। আজ সকালে নয়াপাড়া ইউনিয়নের ভরাখাল স্থানে অনুসন্ধান করে আমরা তার লাশ উদ্ধার করতে সক্ষম হয়েছি।

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার তবিদুর রহমান বলেন, পানিতে ডুবে যাওয়া রোহিঙ্গা যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে লাশের সুরতহাল করা হবে এবং অপমৃত্যু মামলা রুজু হবে। লাশ নিহত পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, বন্যার পানি, যুবক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন