আলীকদমে সোনে টিংকু পাড়া প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন

Alikadam Sonne news Pic

আলীকদম (বান্দরবান) প্রতিনিধি:
বান্দরবান জেলার আলীকদমে সোনে টিংকু পাড়া প্রাথমিক বিদ্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে। সোনে ইন্টারন্যাশনাল-বাংলাদেশ অফিসের তত্ত্বাবধানে এ বিদ্যালয়টি প্রতিষ্ঠা করা হয়। অস্ট্রিয়ার রেড চ্যারিটি ফাউন্ডেশনের অর্থায়নে সম্প্রতি এ বিদ্যালয়টির নতুন ভবন নির্মাণ করা হয়। মঙ্গলবার দুপুরে আলীকদম জোন কমান্ডার লে: কর্নেল মো. মিজানুর রহমান প্রধান অতিথি হিসেবে নবনির্মিত বিদ্যালয় ভবনের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন।

বিদ্যালয় ঘর উদ্বোধন শেষে অনুষ্ঠিত আলোচনাসভায় সভাপতিত্ত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আল-আমিন। এতে স্বাগত বক্তব্য দেন সোনে ইন্টারন্যাশনাল-বাংলাদেশ অফিসের কান্ট্রি ম্যানেজার মোঃ আল মামুন। বিশেষ অথিতির বক্তব্য দেন সোনে ইন্টারন্যাশনাল-অস্ট্রিয়ার সেক্রেটারি জেনারেল আরফ্রেড মালে ও রেড চ্যারিটি ফাউন্ডেশনের দাতা সদস্য গারনড জাকনার।

Alikadam Sonne news Pic 2

এছাড়া অন্যান্য অতিথির বক্তব্য রাখেন আলীকদম সদর ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ইলিয়াছ, থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা, বিদ্যালয়ের জমিদাতা ফিলিপ ত্রিপুরা, এসএমসি সভাপতি হানিরাং ত্রিপুরা ও স্কুলশিক্ষার্থী হেনা ত্রিপুরা।

অনুষ্ঠানে সোনে স্কুলের ছাত্র-ছাত্রীদের শিক্ষা উপকরণ ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। স্কুল উদ্বোধনের পর শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন