চট্টগ্রাম বিভাগীয় সমাবেশে অংশগ্রহণের লক্ষে নানিয়ারচরে বিএনপির প্রস্তুতিমূলক সভা

fec-image

চট্টগ্রাম বিভাগীয় সমাবেশে অংশগ্রহণের লক্ষে রাঙামাটির নানিয়ারচরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী ৪ ফেব্রুয়ারি বিএনপি কেন্দ্রীয় কমিটির আহ্বানে চট্টগ্রামে বিভাগীয় সমাবেশে অংশগ্রহণের লক্ষে প্রস্তুতিমূলক এই সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার বুড়িঘাট ইউনিয়নের বগাছড়িতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ১নং ওয়ার্ড কার্যালয়ে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নানিয়ারচর উপজেলা বিএনপি সভাপতি মো. নুরুজ্জামান হাওলাদার।

উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কবির হোসেনের সঞ্চালনায় এতে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা বিএনপি সদস্য জহির উদ্দিন, উপজেলা বিএনপি দপ্তর সম্পাদক মো. ছানাউল্লাহ, সদর ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক আব্দুল জলিল, বুড়িঘাট ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক আব্দুল মালেক, ২নং ওয়ার্ড বিএনপি সভাপতি রুস্তম হাওলাদার, উপজেলা মহিলা দল সভাপতি বিলকিস বেগম, উপজেলা যুবদল যুগ্ম আহ্বায়ক মো. রিয়াজ উদ্দিন, আবু হানিফ, উপজেলা ছাত্রদল সদস্য সচিব মো. হেলাল মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. তৌহিদুল ইসলাম, বগাছড়ি ১নং ওয়ার্ড যুবদল সভাপতি আল আমিন ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকিসহ দলীয় নেতাকর্মীরা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, নিত্যপণ্য, বিদ্যুৎ ও জ্বালানি তৈলের মূল্য বৃদ্ধিতে সাধারণ জনগণ দিশেহারা হয়ে পড়েছে। জনগনের অধিকার রক্ষায় বিএনপি রাজপথে আছে এবং থাকবে। বেগম খালেদা জিয়াসহ রাজবন্দি নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে। তৃণমূল পর্যায় থেকে নেতাকর্মীদেরকে কেন্দ্রীয় ঘোষিত সকল কার্যক্রমে অংশগ্রহণ করতে বক্তারা আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে নুরুজ্জামান বলেন, অসহায়, গরিব ও খেটে খাওয়া মানুষেরা আজ স্বাভাবিক জীবনযাপন করতে পারছেনা। পাঠ্যবইয়ে বিবর্তনবাদের যে চিত্র দেখানো হয়েছে তাতেই বোঝা যায় এদেশের শিক্ষা ব্যবস্থার কি হাল। কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে আমরা দেশের জনগণের ভাতের অধিকার ও ভোটের অধিকার প্রতিষ্ঠা করেই ঘরে ফিরব ইনশাআল্লাহ।

প্রস্তুতিমূলক সভা শেষে অতিথিরা যুবদলের ১নং ওয়ার্ড কার্যালয়ের অফিস উদ্বোধন ঘোষণা করেন। এসময় দেশ ও জাতির জন্য দোয়া এবং মোনাজাত পরিচালনা করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নানিয়ারচর, বিএনপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন