বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকীতে রাঙ্গামাটি জেলা পরিষদের শ্রদ্ধা নিবেদন

fec-image

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা ও মিলাদ মাহফিল করেছে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ।

দিবসটি উপলক্ষে শনিবার (১৫ আগস্ট) সকাল ৮ টায় বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং যুব উন্নয়ন অধিদপ্তরের চেক বিতরণ করা হয়।

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা’র সভাপতিত্বে আলোচনা সভায় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল ইসলাম, পরিষদ সদস্য হাজী মুছা মাতব্বর, সদস্য রেমলিয়ানা পাংখোয়া, সদস্য ত্রিদীব কান্তি দাশ, সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, সদস্য মনোয়ারা আক্তার জাহান, সদস্য সাধন মনি চাকমাসহ হস্তান্তরিত বিভাগের অন্যান্য বিভাগীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আলোচনাসভার শুরুতেই বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবারের নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও ১ মিনিট নীরবতা পালন করা হয়।

পরে যুব উন্নয়ন অধিদপ্তরের বিভিন্ন ট্রেডে ৪জন প্রশিক্ষণপ্রাপ্ত প্রশিক্ষণার্থীদের মাঝে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ১লক্ষ ৩০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জাতীয় শোক দিবস, বঙ্গবন্ধু, রাঙ্গামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন