রোয়াংছড়িতে বেসরকারি সংস্থার তৈমু থেকে আর্থিক সহায়তা পেল ৯০৮টি পরিবার

fec-image

বেসরকারি সংস্থা কারিতাস (আইসিডিপি-সিএইচটি) ও তৈমু থেকে শর্তহীন নগদ আর্থিক ৫১ লক্ষ ৭৫ হাজার ৬শত টাকা অনুদানে সহায়তা পেলেন ৯০৮টি পরিবার।

জানা যায়, রোয়াংছড়ি উপজেলা রোয়াংছড়ি ইউনিয়নে ২৩৭টি পরিবার, তারাছা ইউনিয়নে ২৩১টি পরিবার, আলেক্ষ্যং ইউনিয়নে ২২০টি পরিবার ও নোয়াপতং ইউনিয়নে ২২০টি পরিবার সহ ৪টি ইউনিয়নে ৯০৮টি পরিবারে প্রত্যেকের ৫ হাজার ৭শত টাকা করে শর্তহীন নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মে ২০২০) বিকালে উপকারভোগীদের অনুদান সহায়তা বিতরণের সময় তৈমু উপজেলা সমন্বয়কারী এনজয় ত্রিপুরা বলেন ইউকেইড অর্থায়নের ইউনোপস সার্বিক সহযোগিতায় মাঠ পর্যায়ে প্রকল্প বাস্তবায়ন করেছেন যৌথভাবে বেসকারি সংস্থা কারিতাস (আইসিডিপি-সিএইচটি) ও তৈমু। সরকারি পাশাপাশি বৈশ্বিক মহামারী ও ক্রান্তিকালে করোনায় প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় ও অস্বচ্ছল পরিবারকে কারিতাস ও তৈমু যৌথভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে শর্তহীন নগদ আর্থিক অনুদানে সহায়তা প্রদান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ৩নং আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, সংরক্ষিত মহিলা মেম্বার সুনিতা তঞ্চঙ্গ্যা, ১নং ইউপি মেম্বার চসিনু মারমা, বান্দরবানে কারিতাস অফিসের প্রকল্পের রিপোর্টিং ও ডুকমেন্টারি কর্মকর্তা সুবাশ ত্রিপুরা তৈমু উপজেলা প্রকল্প সমন্বয়কারী এনজয় ত্রিপুরা, কারিতাসের উপজেলা সমন্বয়কারী যোসেফ প্রীতিকান্তি ত্রিপুরা, সুপারভাইজার চৌনি মারমা ও মাঠ পর্যায়ে এনিমেটর সহ আরও অনেকে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পরিবার, বেরসকারি, রোয়াংছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন